Main Menu

নড়িয়ায় অলেম্পিক ভিলেজ না করার দাবীতে মানববন্ধন

naria-09-11-16

নড়িয়া সংবাদদাতা ॥ শরীয়তপুরের নড়িয়া উপজেলায় গতকাল মঙ্গলবার সকালে রাজনগর ইউনিয়নের কাজী কান্দি ও পোড়া কান্দি এলাকায় কৃষি জমিতে সরকারী ভাবে অলেম্পিক স্টেডিয়াম না করার দাবীতে মানববন্ধন করেছে স্থানীয় কৃষক ও সাধারণ জনগণ। এ ঘটনায় শরীয়তপুর মাঝিরঘাট মহাসড়কে ঘন্টা ব্যাপী মানববন্ধন করা হয়। মানববন্ধনে ৫শতাধিক কৃষক, নারী ও পুরুষ উপস্থিত ছিলেন। এ সময় শরীয়তপুর-২ আসনের সাংসদ কর্ণেল (অব.) শওকত আলী স্থানীয়দের বলেন, আপনারা যখন স্টেডিয়াম চাননা সে ক্ষেত্রে আমি ও চাচ্ছি না এখানে স্টেডিয়াম হউক।
কাজী কান্দির স্থায়ী বাসিন্দা মোঃ লিটন মুন্সী, ওসমান মিয়া মালত ও মজিবুর রহমান সাংবাদিকদের জানায়, আমরা কৃষক মানুষ কৃষি কাজ করে আমাদের সংসার চলে। তাই আমাদের এই কৃষি জমি হারাতে চাই না। এগুলো আমাদের পৈত্রিক সম্পত্তি এখানে আমাদের বাপ-দাদার ভিটা এবং তাঁদের কবর রয়েছে। আমরা এই কৃষি জমিতে কিছুতেই স্টেডিয়াম হতে দিবনা প্রয়োজনে প্রাণ দিব।
নাম প্রকাশে অনিচ্ছুক উপস্থিত সেনা কর্মকর্তা জানায়, এখানে কোন স্টেডিয়াম হচ্ছে না। সরকারের নির্দেশে বৃহত্তম ফরিদপুর অঞ্চলে অলেম্পিক ভিলেজ করার জন্য শরীয়তপুরে ৪টি স্থান নির্ধারন করা হয়েছে। এর মধ্যে এটি একটি। আমরা নির্ধারিত অন্যান্য স্থানগুলেতেও পর্যবেক্ষণ করছি। এখনও সিদ্ধান্ত হয়ানী কোথায় তৈরী হবে অলেম্পিক ভিলেজ।