Main Menu

শরীয়তপুরের বড় সোনামূখী মাদ্রাসার মেধাবী ছাত্রদের মাঝে পবিত্র কোরআন শরীফ ও তবজি বিতরণ

রুদ্রবার্তা প্রতিবেদক॥ সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের বড় সোনামূখী নেছারীয়া আজিজিয়া হাফিজিয়া মাদ্রাসার মেধাবী ১২ জন ছাত্রদের মাঝে পবিত্র কোরআন শরিফ ও তবজি বিতরণ করা হয়েছে । ৬ জানুয়ারী শুক্রবার সকাল ১০টায় মাদ্রাসার শ্রেণিকক্ষে নূরানী-১, নূরানী-২, নাজেরা ও হিফজ উত্তীর্ন হওয়া মেধাবী ছাত্রদের মাঝে কোরআন শরীফ ও তবজি বিতরণ করা হয়।
বড় সোনামূখী নেছারীয়া আজিজিয়া হাফিজিয়া মাদ্রাসার সভাপতি ও রুদ্রকর ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান হাবিবুর রহমান ঢালীর সভাপত্বিতে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সভাপতি, শরীয়তপুর মাটি ও মানুষের সংবাদপত্র দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক শহিদুল ইসলাম পাইলট,

উপস্থিত ছিলেন হাফেজ ক্বারী মো. রইছুল ইসলাম, হাফেজ মফিজুল ইসলাম, হাফেজ মাও: জাকারিয়া, হাফেজ মাহবুবুর রহমান, ক্বারী মো. নুরুল ইসলাম ও মো. আবুল বাশার প্রমূখ।
এ সময় দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক শহীদুল ইসলাম পাইলট ছাত্রদের উদ্দেশ্যে বলেন, তোমরা ইসলামের পথ বেছে নিয়েছো তাই তোমাদের ইসলাম প্রতিষ্ঠার করার জন্য বিনয়ী ও নর্ম ভদ্র হয়ে আমল অর্জন করতে হবে। পাশাপাশি আল্লাহ্র কোরআন ও নবী করীম (সাঃ) হাদিসের উপর আমল অর্জন করে সঠিক ইসলাম প্রতিষ্ঠা করতে হবে। কোরআন শরীফ ও তবজি ক্রয় করে আর্থিকভাবে সহযোগিতা করেন সমাজ সেবক ও দানশীল ব্যক্তিত্ব বাবু খান । কোরআন শরীফ ও তবজি বিতরণ অনুষ্ঠানটি পরিচালনা করেন অত্র মাদ্রাসার অধ্যক্ষ আব্দুর ছাত্তার।