নিজস্ব প্রতিনিধিঃ- একাধিকবার নূপুর শর্মার গ্রেফতারির দাবিতে সরব হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার ফের সেই দাবি সামনে আনলেন মমতা।

আজ তিনি স্পষ্ট জানিয়ে দিলেন যেন অবিলম্বে গ্রেফতার করা হয় নূপুর শর্মাকে। জানালেন আগুন নিয়ে ছেলেখেলা করা ঠিক নয়। দেশের মধ্যে নুপুর শর্মার বক্তব্যে যে আলোড়ন সৃষ্টি হয়েছে তারপর থেকে এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়নি নূপুরকে।

এই নিয়েই কেন্দ্রকে কটাক্ষ করে মমতা বললেন এই পুরো বিষয়টাই আসলে বিজেপির ষড়যন্ত্র। সবটাই প্ল্যানমাফিক ইচ্ছেকৃত ভাবে করা। বিজেপি জেনে বুঝেই হিংসা ছড়ানোর মত কাজ করছে।
আগুন নিয়ে খেলা করা ঠিক নয়।

এরপরই তিনি সাফ জানিয়ে দেন, বিভেদের রাজনীতিতে তিনি বিশ্বাস করেন না। তিনি বলেন সমস্ত রাজনৈতিক দলই তৈরি হয় ধর্মের জন্য নয়, সকলের জন্য। সেখানে দাঁড়িয়ে কোন একটা দলের পক্ষ থেকে কোন জাতিকেই অসম্মান করা ঠিক নয়। কিন্তু বিজেপির মুখপাত্র নুপুর শর্মার বক্তব্য তা খণ্ডন করেছে।
দেশ সহ রাজ্যে একাধিক জায়গায় লাগাতার অশান্তি সত্ত্বেও তা থামানোর চেষ্টা করছে না মোদী সরকার বলে সরব হয়েছেন বিরোধীরা।

এবার ফের নূপুরকে গ্রেফতারের করার দাবি তুললেন মমতা বন্দ্যোপাধ্যায়।উল্লেখ্য দিল্লি, উত্তরপ্রদেশের মতোই বাংলাতেও বিক্ষোভের আগুন জ্বলেছিল। নূপুরের বিরুদ্ধে দেশের বিভিন্ন শহরে দায়ের করা হয়েছে মামলাও। কিন্তু প্রতিবারই থানার তলব এড়িয়েছেন তিনি। এমনকী লুক আউট নোটিসও জারি করেছে কলকাতা পুলিশ। যদিও সুপ্রিম কোর্টের দারস্থ হয়ে ছিলেন নুপুর শর্মার আইনজীবী যাতে সব এফ আই আর কে একত্র করা যায় কিন্তু সুপ্রিম কোর্টের দুই বিচারপতি সেই আবেদন অগ্রাহ্য করে হাইকোর্টের দারস্থ হতে রায় দেন। তারপর থেকে এখনও তার আইনিপদক্ষেপ সম্বন্ধে কারুর জানা নেই।

কলকাতা পুলিশ লুক আউট নোটিশ জারি করলেও এখনও গ্রেফতার করা হয়নি তাকে।

মমতা ব্যানার্জ্জীর এই কথার পরিপ্রেক্ষিতে বিরোধী দলের বক্তব্য এখনও আমাদের হাতে পৌঁছায় নি।

নজর রাখুন রুদ্রবার্তায়।

কমেন্টস করে আপনার মতামত জানান।

রিপোর্টারঃ- মনীষা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here